শিগগিরই আঁধার কেটে আলো আসবেই ইনশাআল্লাহ-এমপি মুকুল

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রীর পদক্ষেপের কারণে করোনা প্রাদুর্ভাব বাংলাদেশে এখনো নিয়ন্ত্রণে আছে। আর এ নিয়ন্ত্রণ বহাল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। শিগগিরই আঁধার কেটে আলো আসবেই ইনশাআল্লাহ।
এমপি মুকুল বলেন, দৌলতখান-বোরহানউদ্দিন দুই উপজেলায় হটলাইন চালু করেছি। হটলাইনের মাধ্যমেও আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত আছে এবং আমার ব্যক্তিগতভাবেও ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছি।

শনিবার (০৯ মে) উপজেলার দক্ষিণ জয়নগর , উত্তর জয়নগর ও চরখলিফা ইউনিয়নে তার নিজস্ব তহবিল থেকে ১৫শ অসহায় ও শ্রমজীবী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খাঁন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার,উত্তর জয়নগর ইউপি চেয়ারম্যান ইয়াছিন লিটন,চরখলিফা ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মুকু খাঁন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।