দৌলতখানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাবুল চৌধুরীর পথসভা

মোঃ আরিফ ॥ ভোলার দৌলতখান উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ বাবুল চৌধুরীর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। আসন্ন ৬ষ্ঠ দৌলতখান উপজেলা নির্বাচন উপলক্ষে দৌলতখান উপজেলা চেয়ারম্যান প্রার্থী রশিদ বাবুল চৌধুরীর পক্ষে বুধবার (৮ মে) বিকালে মেদুয়া ইউনিয়ন পরিষদের মাঠে এই পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলমগীর হোসেন। উক্ত পথসভায় প্রাধন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং দৌলতখান উপজেলার সাবেক মেয়র ও সাবেক দৌলতখান উপজেলা চেয়ারম্যান, বর্তমান দৌলতখান উপজেলা চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ বাবুল চৌধুরী। সভায় আরো উপস্থিত ছিলেন দৌলখান উপজেলার ও মেদুয়া ইউনিয়নের আওয়ামিলীগ নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে বাবুল চৌধুরী বলেন আমি বিগত ৫ বছর উপজেলার চেয়ারম্যান ছিলাম। আমার সেই ৫ বছর কেমন ছিলো আপনারা দেখেছেন আর পরের ১০ বছর শাসন আমল ও আপনারা দেখেছেন। আমি কখনো অন্যায় এর সাথে আপোস করিনি। শততা-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। এবার যদি আপনারা আবার আমাকে আমার হেলিকপ্টার মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে আমি দৌলতখান উপজেলায় আর কোন দুর্নীতি হতে দেবো না। আমি দৌলতখানের সন্তান হিসেবে আমার হেলিকপ্টার মার্কায় একটি ভোট ভিক্ষা দিবেন এবং মা-বোনদেরকে নিয়ে ২১ মে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন। দৌলতখান উপজেলা আমার যে গনজোয়ার হয়েছে আমি আপনার ভোটে আবাও জয়ী আপনাদের সেবা করতে চাই। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে সবাইকে ২১ মে ভোটকেন্দ্রে গিয়ে হেলিকপ্টার মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য শেষ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।