দৌলতখানে বসতবাড়ীর সিমানা প্রাচীর ভেঙ্গে ফেলার অভিযোগ

দৌলতখানে বসতবাড়ীর সিমানা প্রাচীর ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২২ফেব্রুয়ারি) সকালে চরপাতা ৯ নং ওয়ার্ডের মাওলানা সায়েদের বাড়ীতে এ ঘটনা ঘটে। জানা যায়, মাওলানা সায়েদের এর সাথে একই বাড়ীর বেলায়েত এর দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে একাধিক বার শলিস বৈঠকের মাধ্যমে তার প্রাপ্য জমিতে ঘর উত্তোলন করে সিমানা প্রাচীর নির্মাণ করেন সায়েদ। ঘটনার দিন একই বাড়ীর বেলায়েত গংরা প্রকাশ্যে বাড়ীর সিমনা প্রাচীর ভেঙ্গে পেলে।
এ ব্যাপারে মাওলানা সায়েদে জানান, আমার ওয়ারিশের সম্পত্তির সূত্র ধরে এই জমিনে বসত ঘরসহ সিমনা প্রাচীর নির্মানর করি। একই বাড়ীর বেলায়েত গংরা শালিস বৈঠক অমান্ন করে এই ভাঙ্গচুরের ঘটনা ঘটায়।
অপরদিকে বেলায়েত গংরা জানান, আমর ওয়ারিশের সম্পত্তিতে বসত ঘর নির্মান করে বসবাস করে আসছি। তবে এই সম্পত্তি নিয়ে মাওলানা সায়েদের সাথে বাড়ীর রাস্ত নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই প্রেক্ষিতে আমাদের প্রাপ্য জমিতে জোরপূর্বক বাড়ীর সিমনা প্রাচুর নির্মান করায় আমরা তা ভেঙ্গে পেলেছি।
এ বিষয় দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, থানায় অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।