সর্বশেষঃ

দৌলতখানে ইসতিসকার নামাজ আদায়

মোঃ মিরাজ হোসাইন ॥ প্রচন্ড তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য দৌলতখান উপজেলায় সালাতুল ইসতিসকার নামাজ আদায় ও বিশেষ দোয়া করা হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৪টায় দৌলতখান পৌরসভার ৭নং ওয়ার্ডের অধ্যক্ষ জাকির হোসেন ফাউন্ডেশন মসজিদে মাঠে এ সালাত অনুষ্ঠিত হয়। এছাড়া, বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।
নামাজের ইমামতি করেন অধ্যক্ষ জাকির হোসেন ফাউন্ডেশন মসজিদ এর খতিব মুফতি হাফেজ মাওলানা বেলায়েতুল ইসলাম এবং নামাজ শেষে মুসল্লিদের উদ্দেশ্যে খুতবা পাঠ ও দোয়া মোনাজাত করেন, দৌলতখান মডেল মসজিদের খতীব মাওলানা মুফতি রেজাউল করিম বুরহানি। এছাড়াও উপস্থিত ছিলেন দৌলতখান পৌরসভার সাবেক প্যানেল মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল ফারাহ মিয়া, পৌরসভা সাবেক প্যানেল মেয়র শাহাবুদ্দিন ভূঁইয়া, অধ্যক্ষ জাকির হোসেন ফাউন্ডেশন মসজিদের সেক্রেটারি ইউসুফ বাবুল।
কান্নাজড়িত কণ্ঠে আল্লাহর কাছে দাবদাহ থেকে মুক্তি চান ধর্মপ্রাণ মুসল্লিরা। এ সময় বৃষ্টির মাধ্যমে সারাদেশে শীতল স্পর্শ বুলিয়ে দেয়ার জন্য দোয়াও করেন তারা। নামাজের জামায়াতে স্থানীয় শত-শত মুসল্লি, মাদ্রাসা শিক্ষার্থী ও গ্রামবাসী অংশগ্রহণ করেন। মুসল্লিরা জানান, তীব্র গরমে কাজের জন্য বাইরে বের হওয়া বড়ই কঠিন হয়ে পড়ছে। অসহ্য এই রোদে ঘরের বাইরে থাকা যায় না। তাই, তারা রহমতের বৃষ্টির আশায় ইস্তেসকার নামাজ আদায় করছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।