রাজাপুরে চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেনের উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রাজাপুর ইউনিয়নবাসীর ব্যানারে রবিবার (০৬ মে) সন্ধ্যা ৭টার দিকে ওবায়দুল হক বাবুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই উঠান বৈঠক হয়। ইউনিয়ন আ’লীগের আয়োজনে মিজানুর রহমান খান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু। উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোশাররফ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অহিদুর রহমান, উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল ইসলামসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে রাজাপুর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী মোশারেফ হোসেন উঠান বৈঠকে তার বক্তব্য বলেন, সাধারণ মানুষের অর্থ সামাজিক মুক্তির জন্য কাজ করবেন। পাশাপাশি বেকার সমস্যা সমাধান করা সহ উপজেলার উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে পূনরায় সুযোগ করে দেওয়ার জন্য সকলের সমর্থন ও দোয়া প্রার্থনা করেন। অনুষ্ঠানে অন্যান্য বক্তারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।