সর্বশেষঃ

ভোলায় দিনব্যাপী ঈদ আনন্দমেলা

স্টাফ রিপোর্টার ॥ ভোলার সদর উপজেলায় ঈদ আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সকালে দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামে মোশারফ স্যার স্মৃতি পাঠাগারের উদ্যোগে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট কবি ও সাংবাদিক নাসির আহমেদ। দিনব্যাপী অনুষ্ঠানে আলোচনা সভা, সঙ্গীত ও ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পাঠাগারটির প্রতিষ্ঠাতা কবি জোবায়ের হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কবি ও প্রভাষক হাওলাদার মাকসুদ, দৌলতখান উপজেলা শিল্পকলার সাধারণ সম্পাদক আশরাফুল আলম বিপ্লব, সাংবাদিক হাসনাইন আহমেদ মুন্না, সাংস্কৃতিক ব্যক্তিত্ব তানহা তালুকদার বাঁধন।
আয়োজকরা জানান, মাদক, ইভটিজিং, বাল্য বিয়েসহ বিভিন্ন সামাজিক সমস্যা দূর করতে জ্ঞান ভিত্তিক সমাজ ব্যবস্থার কোন বিকল্প নাই। সেক্ষেত্রে গ্রামীণ পাঠাগার আলোকিত সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তাই ছোট-বড় সবাইকে নিয়ে মোশারফ স্যার স্মৃতি পাঠাগারের উদ্যোগে এই মিলন মেলার আয়োজন করা হয়েছে। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। এছাড়া সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।