চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ মিয়া

অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ জনগণের ভোট লাগবে

স্টাফ রিপোর্টার ॥ অটো চেয়ারম্যান হওয়ার দিন শেষ, জনগণের ভোট লাগবে। তাই জনগণের কাছে ছুটে চলেছি। জনগণ ভোট দিলে চেয়ারম্যান নির্বাচন হব। কেউ গুজব ছড়াবেননা, গুজবে কেউ কান দেবেন না, আপনাদের ভোট মূল্যবান সম্পদ কেউ জোড় করে ছিনিয়ে নিতে পারবে না। হুমকি দিয়ে ভোট থেকে জনগণকে দুরে রাখার চেষ্টা করবেন না। আমি সুখে-দুঃখে, মহামারি ও প্রাকৃতিক দূর্যোগে আপনাদের সাথে ছিলাম, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যার পরে চরসামাইয়া ইউনিয়নের শান্তিরহাটে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি কারো গিবত বলি না, আর বলবোও না। প্রতিপক্ষ শুধু গুজব ছড়িয়ে ভোট ছিনিয়ে নিয়ার চেষ্টা করছেন। নেতা কাউকে ভোট করতে না বলেননি, আমাকে আগেও যেমন দোয়া দিয়েছেন এখনও দোয়া দিয়ে যাচ্ছেন। যদি নেতা ভোট করতে না বলতেন তা হলে আমাকে ডেকে বলতেন ইউনুছ তুমি ভোট করোনা। আমি কোন দিন নেতার কথা অমান্য করিনি।
ইউনুছ মিয়া বলেন, আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের প্রতি জুলুম-নির্যাতন চালাতে আসিনি। কারো জমি দখল করে ভোগ করার রাজনীতি আমি করি না। আমি কারো গিবত বা গুজব নিয়ে মাঠে নামিনি। বিগত ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি।
তিনি আরো বলেন, সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম। আরেকটি বিষয় জেনে রাখুন, নির্বাচন কমিশন ভোটের সিডিউল দিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার দল থেকে প্রার্থী ও প্রতীক দেয়া বন্ধ করে দিয়ে নির্বাচন উন্মক্ত করে দিয়েছেন। যে কেউ নির্বাচন করতে পারবেন। কাউকে বাধা, হুমকি, দামকি ও কোন প্রকার গুজব ছড়ানো যাবেনা। মনে রাখবেন আমিও জেলা আওয়ামীলীগের কর্মী, আমাকে ধাক্কা দিবেন ? আমি কি বসে থাকবো ? আপনারা আমাকে সমর্থ দিয়ে সাথে আছেন। বাকীরাও আমাকে তাদের বুকে টেনে নিবে। আগামী ২১ মে ভোট। আপনারা কেন্দ্রে যাবেন, পছন্দের প্রার্থীকে ভোট দিবেন এবং বিকালে ফল নিয়ে বাড়ি ফিরবেন।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ বলেন, এবার ভোটার ও নেতা-কর্মীদের মধ্যে নির্বাচন নিয়ে আনন্দ উৎসব লক্ষ্য করা গেছে। ভোটারদের মনের আশা পূরনের জন্য মাননীয় প্রধান মন্ত্রী সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।
চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বর বলেন, আপনারা আমার প্রাণ। আমি আপনাদের-ছেলে, ভাই, ভাতিজা। আপনারা আমাকে আপনাদের প্রতিনিধি করে ১২ বছর আপনাদের সেবা সুযোগ দিয়েছেন। তেমনি সদর উপজেলায় চেয়ারম্যান পদে ইউনুছ মিয়াকে ভোট দিয়ে আপনাদের পাশে সবার পাশে রাখে সেবা করার জন্য পাশে রাখবেন।
চরসামাইয়া ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বরের সভাপতিত্বে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, জামাল উদ্দিন ভুট্টো মহাজন, মিজানুর রহমান, আবুল কালাম মাতাব্বরসহ অনেকে। এছাড়া ইউনুছ মিয়া একই দিনে পশ্চিম ইলিশা, ভেদুরিয়া, বাপ্তা ও শিবপুরের মধ্যরতন পুরে কয়েকটি উঠান বৈঠক করেন। উঠান বৈঠকে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও হাজার হাজার স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।