সভাপতি- জহির, সম্পাদক- নাঈম

লালমোহনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘লালফুল’ এর নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার ॥ ‘স্বপ্ন মোদের হাঁসি ফোটানো’ এই প্রতিপাদ্যে ভোলার লালমোহন উপজেলায় মানবিক কাজ করছে লালফুল নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে নতুন করে লালফুলের দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে।
নতুন কমিটিতে মো. জহিরুল ইসলামকে সভাপতি ও জান্নাতুন নাঈমকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেন লালফুলের প্রধান উপদেষ্টা ডা. মো. হানিফ মাস্টার ও উপদেষ্টা আব্দুল মান্নান মাস্টার। এ ছাড়াও নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন- মিজানুর রহমান সুমন। কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন- আব্দুল্লাহ সোহাগ, হাচনাইন আহমেদ, মো. মনির হোসেন, মো. মিরাজ খান, মতিউর রহমান মিঠুন, মো. হুমায়ুন কবির, মো. নাজিম উদ্দিন এবং হাসান পিন্টু।
এছাড়া লালফুলের নতুন এ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন- হাসান মাহমুদ, আব্দুর রাজ্জাক পিয়াস, রিপন রায়, সিহাবুল ইসলাম সুমেজ, মো. শরীফ আহমেদ এবং আদনান আহমেদ মনির। অন্যদিকে কমিটিতে সৈয়দ মোসলে উদ্দিন, হাসিবুল ইসলাম শান্ত, খাদিজা আক্তার রিনা, আব্দুর রহমান ও সিদ্দিকুর রহমান শিবলুকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও কমিটিতে সদস্যসহ আরো বিভিন্ন পদে ৩৯ জন স্বেচ্ছাসেবী রয়েছেন। নবগঠিত এ কমিটির সদস্যরা আগামীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোসহ সামাজিক উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।