ভোলায় আ’লীগের শান্তি গণতন্ত্র ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত

এম রহমান রুবেল ॥ বিএনপিসহ দেশ বিরোধী অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ভোলায় আ’লীগের উদ্যোগে শান্তি গণতন্ত্র ও উন্নয়ন শোভা যাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় ভোলা জেলা আ’লীগের কার্যালয়ের সামনে থেকে হাজার হাজার আ’লীগের নেতা-কর্মীদের নিয়ে বাংলাস্কুল মোড় দিয়ে কালিনাথ রায়ের বাজার ঘুরে নতুন বাজার হয়ে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
প্রতিবাদ ও সভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্য জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন, রাজনীতি আর আন্দোলনের নাম করে সারাদেশে বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তবে তারা জানেননা তাদের এ আন্দোলনের নামে জ্বালাও পোড়াও আর মানুষ খুন কেউ কখনো মেনে নেবে না, নেইনি। উন্নয়নের সরকার আর শান্তিতে মানুষকে রাখার সরকার হল আওয়ামীলীগ সরকার। আগামীতেও এ সরকারের অধীনে দেশ পরিচালনা হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।
আর যদি কোন সন্ত্রাসী কর্মকান্ড করে অসহায় সাধারণ জনতা ও কোন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করা হয় তাহলে এর পরিনাম খুব ভয়াবহ হবে এর উচিত জবাব দেয়া হবে আমরা ঘরে বসে থাকবো না। তিনি আরো বলেন, আপনাদের অত্যাচার সহ্য করেছি, সামনে আর করবো না। তাই সময় থাকতে সর্তক হয়ে যান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।