প্রেসক্লাব সভাপতি অনু-সম্পাদক মিঠু’র শোক

ভোলায় ক্যামেরা জার্নালিস্ট রানার ছেলের মৃত্যু ॥ দাফন সম্পন্ন

এইচ এম জাকির ॥ ভোলায় দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসেসিয়েশন এর সদস্য মোহাম্মদ রানার বড় মোহাম্মদ আলিফ (৩ +) এর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি—–রাজিউন)। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর ৩টায় বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শোকাহত পরিবারের পক্ষ থেকে জানা যায়, কয়েকদিন যাবত শিশু আলিফ প্রচন্ড জ্বরে আক্রান্ত হয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। এরপর শিশুটিকে গেলো ৯ সেপ্টেম্বর শনিবার ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিমে রেফার করেন। মুহূর্তের মধ্যে পরিবারের লোকজন তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা রেফার করেন। সোমবার শিশুটিকে ঢাকা নেয়ার প্রস্তুতিকালে দুপুর ৩টার দিকে বরিশাল শেবাচিমেই তার মৃত্যু হয়।
চিকিৎসকের ভাষ্য অনুযায়ী শিশুটির বাবা মোঃ রানা জানান, ভাইরাসজনিত দুরাগ্য রোগে আক্রান্ত হয়ে ক্রমশ তার সন্তান আলিফ অসুস্থ হয়ে পড়েন। তার শরীরে আক্রান্ত বিষাক্ত ভাইরাস পুরো মস্তিষ্কে আঘাত হানে। এতে করে শিশুটি খুব দ্রুততম সময়ের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়ে। সোমবার সন্ধ্যার পরে জানাযার নামাজ শেষে শিশু পুত্রকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট মোঃ রানার ছেলে আলিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনু ও সাধারণ সম্পাদক সামস্-উল-আলম মিঠু, দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মাকসুদুর রহমানসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।