বিএনপি-জামায়াতের বিদেশে লবিস্ট নিয়োগ কোন কাজেই আসবে না : ভোলায় শাজাহান খান এমপি

এম রহমান রুবেল ॥ সাবেক নৌ-পরিবহন মন্ত্রনায়লের মন্ত্রী ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে। ক্ষমতায় আসতে এই লবিস্ট নিয়োগ কোন কাজেই আসবে না। আ’লীগ জনগণের সরকার, তাই জনগণের উপর আমাদের আস্থা আর বিশ্বাস। আবারও আ’লীগ সরকার শেখ হাসিনাকে এদেশের জনগণ ক্ষমতায় আনবে।
সাবেক মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত তারা একদফা দাবিতে রাজপথে নেমেছেন। তাদের এই দাবি অসম্পূর্ণ থেকে যাবে, তাদের এই স্বপ্ন দুঃ স্বপ্নে পরিনত হবে। আমরাও তাদেরকে হুশিয়ার করে বলতে চাই আ’লীগের নেতা-কর্মীরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী না করে রাজপথ থেকে ঘরে ফিরবোনা। ভোলায় একদিনের সরকারি সফরে সন্ধ্যায় জেলা আ’লীগ কার্যালয়ে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ৬৯ এর মহানায়ক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, সাবেক সফল মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বাংলাদেশের ইতিহাস। তিনি আমাকে অত্যন্ত স্নেহ ও ভালোবাসতেন তার মত নেতা আর ভোলায় জন্মগ্রহণ করবেন না। পার্লামেন্টে এতো সুন্দর করে তারিখ দিন উল্লেখ করে বক্তব্য রাখেন, বাংলাদেশে তার মত এতো সুন্দর করে বক্তব্য দেওয়া কাউকে খুঁজে পাওয়া যাবে না। তোফায়েল ভাই ভোলায় সুন্দর করে সাজিয়েছে। আমি অনেক বার ভোলায় এসেছি ভোলায় আসলে আমার খুব ভালো লাগে। ভোলার মানুষ আমাকে ভুলে নাই আমি ও ভোলার মানুষ কে ভুলি নাই তাই বার বার আসি।
শাজাহান খান আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। আ’লীগ সরকার বিদেশীদের উপর নির্ভর করে সরকার গঠন করে নাই। আ’লীগকে এদেশের জনগণ ভোটের মাধ্যমে নির্বাচিত করেছে। আপনারা বাংলাদেশের যেদিকে, তাকাবেন সেদিকে-ই উন্নয়ন আর উন্নয়ন দেখবেন। এটার অবদান একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান।
জেলা আ’লীগ কার্যালয়ে জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।