ভোলায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই কলেজ ছাত্রীসহ নিহত-৪

এইচ.এম এরশাদ: ভোলায় যাত্রীবাহী বাস চাপায় কলেজের দুই ছাত্রীসহ অটোরিকশার তিন যাত্রী ও অটোরিকশা চালক নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের অতোরউদ্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কয়সর মাতাব্বরের মেয়ে রিমা (১৭), একই এলাকার জাহাঙ্গীরের মেয়ে শিখা (১৭), একই এলাকার বাসিন্দা মো. কালাম (৫৫) ও অটোরিকশার চালক আব্দুল কাদের (৪০)। নিহত রিমা ও শিখা দৌলতখান উপজেলার হালিমা খাতুন মহিলা কলেজের দ্বাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালের দিকে দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর এলাকা থেকে একটি ব্যাটারীচালিত অটোরিকশায় তিন যাত্রী বাংলা বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় বাংলাবাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই তিন যাত্রী নিহত হয়। এ সময় অটোচালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।

নিহত শিখা ও রিমার পরিবার জানায়, শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে কলেজে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে এরা দুই জন অটোরিকশা যোগে কলেজে যাচ্ছিলেন। এসময় বাংলা বাজারের দক্ষিণ পাশে অতোরদ্দি এলাকায় তাদের অটোরিকশাটিকে একটি যাত্রীবাহী বাস চাপা দিয়ে চলে যায়। এতে এরা দুইজনসহ অটোতে থাকা আরও এক যাত্রী নিহত হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘটনাস্থলে তিন জন ও পরে আরও এক জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থলে গিয়ে ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম পরিদর্শন করে এসেছেন বলেও জানান তিনি। ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে বলেও পুলিশ জানায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।