তারেক রহমানের নির্দেশে জীবনবাজি রেখে রাজপথে থাকবো ভোলায় আসিফ আলতাফ 

তারেক রহমানের আদর্শে আদর্শিত হয়ে রাজনীতি করতে এসেছি, আমরা ক্ষমতায় না আসলেও এই আদর্শ থেকে বের হবো না বলে মন্তব্য করেছেন দক্ষিণাঞ্চলে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাহাজান এর উত্তরসূরী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, দেশনায়ক তারেক রহমান যে নির্দেশ দিবেন আমরা জীবনবাজি রেখে পালন করবো ইনশাআল্লাহ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি বক্তব্য এসব বলেন তিনি। রবিবার বিকাল ৫ টায় শিবপুরে খালেদা খানম স্কুল মাঠে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি ও নুরে আলম রহিম হত্যার প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই সভা করেন বিএনপি।
দীর্ঘ বছর পর বিএনপি ইউনিয়ন পর্যায়ে সমাবেশ করায় নেতাকর্মীদের মনোবল চাঙ্গা হয়। বিক্ষোভ সমাবেশে বিএনপির সহযোগী সংগঠন যুবদল, ছাত্রদল,কৃষকদল শ্রমিকদল আলাদা আলাদা মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করেন।
সমাবেশে আগামীদিনে বিএনপির কেন্দ্রীয় নির্দেশ অনুযারী সরকারবিরোধী সকল আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয় ভুমিকা পালন করার শপথ নিয়েছে নেতাকর্মীরা।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক রাছেল মাহমুদ, ভেলুমিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ইউনুস খান, সাবেক সভাপতি আলম মাষ্টার, বর্তমান সাধারণ সম্পাদক আবদুল জলিল খানপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।