মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে- এমপি শাওন

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার স্বাস্থ্য খাতকে অগ্রাধিকার দিয়েছে। যে কারণে দেশে মাতৃ ও শিশু মত্যুর হার কমে গেছে। নারী স্বাস্থ্য ও শিশুদের ছয়টি রোগের টিকা ও জন্মহার নিয়ন্ত্রণে বাংলাদেশের সাফল্য এখন বিশ্বে প্রশংসিত হচ্ছে।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে সমন্বয় সভায় প্রধান অতিথির আলোচনায় এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, বর্তমান সরকার মানুষের স্বাস্থ্য সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করছে। কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় সমন্বয় সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ বিল্লাল হোসেন, লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মহসিন খাঁন, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।