চেয়ারম্যান-মেম্বারদের দ্বন্দ্বে লালমোহন ফরাজগঞ্জে ভিজিএফ চাল পাচ্ছেনা সাধারণ মানুষ

লালমোহন ফরাজগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বারদের দ্বন্দ্বের কারণে সাধারণ মানুষ ঈদের বিশেষ ভিজিএফ চাল পাচ্ছে না। গত বৃহস্পতিবার চেয়ারম্যান চাল বিতরণ করতে গেলে মেম্বারদের বাধার কারণে বিতরণ করতে পারেনি। শনিবারও চাল বিতরণ করতে পরিষদে যায় চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। তবে পরিষদের ৮জন মেম্বার চেয়ারম্যানের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে এবং কোন মাস্টার রোল না করে চেয়ারম্যানের পছন্দের লোকদের মাঝে চাল বিতরণ করতে গেলে তারা বাধা দেন। এনিয়ে পরিষদে হট্টগোল দেখা দেয়।

ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ জানান, ঈদ উপলক্ষে ১০ কেজি করে ৯৯৭ জনের জন্য চাল বরাদ্দ দেওয়া হয়েছে। ১৫ দিন আগে মেম্বারদের তালিকা দিতে বলেছি। কেউ দিয়েছে, কেউ দেয়নি। যারা দেয়নি তারা সাধারণ মানুষদেরকে বিভিন্ন উস্কানিমূলক কথা বলে ক্ষেপিয়ে তুলছে। মহিলা মেম্বারদেরকে বাজে কথা বলছে। এসময় ভিডিও করতে গেলে ইমরান হোসেন মুন্না নামে একজনকে পিটিয়ে আহত করেছে তারা। মুন্নাকে হাসপাতালে নেওয়া হয়েছে।
ইউপি সদস্য আলম, শামিম ও শাকিল জানান, চেয়ারম্যান স্বেচ্ছাচারিতার মাধ্যমে পরিষদ চালাচ্ছেন। তিনি মেম্বারদের সাথে কোন যোগাযোগ না করে তালিকা ছাড়া খালি মাস্টার রোল করে চাল বিতরণ করতে চাচ্ছেন। তার নিজস্ব লোকদের একাধিক কার্ড দিয়ে চাল নেওয়ার ব্যবস্থা করেছেন। আমরা মাস্টার রোল করে চাল বিতরণ করতে বললেও চেয়ারম্যান তা করেননি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।