লালমোহনে এমপি শাওনের “দিন বদলের ১ যুগ” নামক বইয়ের প্রকাশনা উৎসব

টানা ৩ মেয়াদে (লালমোহন ও তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য হিসেবে নূরুন্নবী চৌধুরী শাওনের এক যুগ পূর্তি হওয়ায় উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাংবাদিক মো. জসিম জনি সম্পাদিত “দিন বদলের ১ যুগ” নামক বইয়ের প্রকাশনা উৎসব ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ভোলার লালমোহনে একটি চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
লালমোহন রিপোর্টার্স ইউনিটির আয়োজনে অনুষ্ঠানে এমপি শাওন বলেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিনে গত ১ যুগে বিপুল উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। এ এলাকার রাস্তাঘাট, হাটবাজার, স্কুল কলেজ, পূণ:নির্মাণসহ যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী এই মাসে প্রায় ১১ হাজার কোটি টাকা লালমোহন ও তজুমদ্দিনের নদী ভাঙ্গন ঠেকানোর জন্য বরাদ্দ দিয়েছেন। এ জন্য এলাকাবাসী প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।
লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন প্রেসক্লাবের সভাপতি মো. রুহুল আমিন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।