লালমোহনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত নতুন ঘর ও জমি পেল ২৬০ গৃহ ও ভূমিহীন পরিবার

দেশে একটি মানুষও গৃহহীন থাকবে না বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ঘোষনা দিয়েছেন তারই ধারাবাহিকতায় ভোলার লালমোহনে তৃতীয় ধাপে নতুন ঘর ও জমি পেল ২৬০ গৃহ ও ভূমিহীন পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারা দেশে ৩৩ হাজার পরিবারের মধ্যে গৃহহীন, ভুমিহীন এসব পরিবারকে বিনামূল্যে দুই শতক জমিসহ সেমিপাকা ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।
আশ্রায়ন ২ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ের জমিসহ গৃহ প্রদানের উদ্বোধনী অনুষ্ঠানে লালমোহন উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটরিয়ামে সকাল ৯.৩০টায় আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মাছুমা বেগম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জহুরুল ইসলাম হাওলাদার, উপজেলা প্রকৌশলী বেল্লাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ প্রমূখ। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সে ঘর প্রদান উদ্বোধন করার পর লালমোহনে ২৬০ গৃহ ও ভূমিহীন পরিবারের মধ্যে ঘরের চাবি ও দলিল বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।