লালমোহন উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

ভোলার লালমোহনে আগামী ১৭ মার্চ জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোহাম্মদ জহুরুল ইসলাম হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ, কৃষি কর্মকর্তা এএফএম শাহাবুদ্দিন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ মোঃ রুহুল আমিনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ অনান্যরা।
উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা বলেন আগামী ১৭, ২৫ ও ২৬ মার্চ জাতীয় প্রোগ্রাম সুষ্ঠভাবে বাস্তবায়নের জন্য কিকি করতে হবে এবং কার কি দায়িত্ব তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সকল প্রোগ্রাম সুষ্ঠ ও সুন্দরভাবে সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। প্রস্তুতিসভা শেষে “ডিজিটাল আর্থিক ব্যবস্থাপনায় ন্যায্যতা” প্রতিপাদ্যে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তারা ভোক্তার অধিকার রক্ষায় করণীয় শীর্ষক নানাবিধ বক্তব্য তুলে ধরেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।