গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় খালেদা জিয়ার কোন ভূমিকা নাই : নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের উন্নয়ন, রাজনীতি, গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় খালেদা জিয়ার কোন ভূমিকা নাই। বঙ্গবন্ধুর হত্যাকারীদের লালন পালন, মানুষ হত্যা, গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করার ষড়যন্ত্রে তার ভূমিকা রয়েছে। তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বাংলার মানুষের কোন মাথা ব্যাথা নেই। এটা নিয়ে তাদের কিছু যায় আসেনা। খালেদা জিয়া একটি অন্ধকারের নাম। জিয়া পরিবার একটি খুনি পরিবার। তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোলার চরফ্যাশনে বেতুয়া নদী বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে এ সব কথা বলেন।
চরফ্যাশন-মনপুরার উন্নয়ন সম্পর্কে বলেন, চরফ্যাশন এসে যে উন্নয়ন দেখেছি তা ইতিহাস বিরল। এই এলাকার জ্যাকব যে উন্নয়ন করেছে তাই আমার বলতে হয় যদি দেখতে হয় উন্নয়ন, চলে আস চরফ্যাশন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমরোড গোলাম সাদিক, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পৌর মেয়র মোরশেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেসক্লাব সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র প্রমুখ।
প্রতিমন্ত্রী এর আগে চরফ্যাশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, মুজিববর্ষ উপলক্ষে স্মারক বৃক্ষরোপণ ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। পরে তিনি সাবেক এমপি মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম এর কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করেন। প্রতিমন্ত্রী পরে ঘোষেরহাট বিআইডব্লিউটিএ’র লঞ্চঘাটে নৌচলাচল নির্বিঘœ ও সচল করার লক্ষ্যে সম্মুখস্থ নতুন চরের ড্রেজিং স্থান পরিদর্শন করেন। অনুষ্ঠানে পূর্বে চরফ্যাশনের পর্যটক এলাকা বেতুয়া লঞ্চঘাটে নদী বন্দর স্থাপনের ফলক উন্মোচন করেন নৌ-প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী এমপি ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।