মনপুরায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা, আটক-১

ভোলার মনপুরায় প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত এক কিশোরকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে ধর্ষনের ঘটনায় ওই ধর্ষিতা কিশোরীর মা বিলকিস থানায় মামলা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। এছাড়াও ধর্ষিতা ওই কিশোরীকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি তদন্ত আবদুল্লাহ আল মামুন। ধর্ষণের অভিযোগে আটককৃত আসামী হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা ছিদ্দিক মাঝির ছেলে সামছুদ্দিন সুজন (১৮)।
মামলার সূত্রে ও ধর্ষিতা ওই কিশোরী জানান, গত ৫ মাস ধরে সামছুদ্দিন সুজনের সাথে মোবাইলে সর্ম্পক হয়। আমি গত ১ মাস পূর্বে দক্ষিণ সাকুচিয়া বোনের বাড়িতে বেড়াতে যাই। ৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় আমার দুলাভাই ও বোন পাশের বাড়িতে দাওয়াতে গেলে সুজন বাসায় ডুকে দরজা বন্ধ করে দেয়। পরে সে আমাকে বিয়ের প্রলোভন দিয়ে জোর করে ধর্ষণ করে। একপর্যায়ে আমি ডাক-চিৎকার দিলে সুজন পালিয়ে যায়। পরে পাশের বাড়ি থেকে বোন ও দুলাভাই এসে কান্না অবস্থায় দেখতে পেয়ে জানতে চাইলে আমি ঘটনাটি জানাই। পরে সোমবার আমার মা থানায় মামলা করে।
এ ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত আসামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।