দৌলতখানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর অভিযান ॥ ৫৭ হাজার টাকা জরিমানা

ভোলার দৌলতখানে বিভিন্ন জায়গায় চার করাতকল (সমিল) মালিককে ৫০ হাজার এবং ডিলিং লাইসেন্স না থাকার অপরাধে অপর দুই ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় মাস্কবিহীন ঘোরাঘুরি করায় দুই পথচারীকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে ঘুইংগারহাট ও মিয়ারহাট বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওছার হোসেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ রতনের করাতকলের (সমিল) গাছের গুড়ি সড়কে রাখার অপরাধে ২০ হাজর, আঃ কাদেরকে ১০ হাজার এবং লাইসেন্স না থাকার অপরাধে শিবলু ও জামালকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অপরদিকে ডিলিং লাইসেন্স না থাকায় আঃ আজিজকে ১ হাজার ও আব্দুল্লাহ কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় লিটন ও বশার নামের দুই পথচারীকে মাস্ক বিহীন ঘোরাঘুরি করার অপরাধে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওছার হোসেন জানান, চার করাতকল (সমিল) মালিকের লাইসেন্স না থাকা ও সড়কে গাছের গুড়ি রাখার অপরাধে ৫০ হাজার এবং ডিলিং লাইসেন্স না থাকার অপরাধে অপর দুই ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, দুই পথচারী মাস্কবিহীন ঘোরাঘুরি করায় ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সবমিলেয়ে মোট ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) সুমনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।