সর্বশেষঃ

দৌলতখানে দুর্বৃত্তদের দেয়া আগুনে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় পুড়ে ছাই

ভোলার দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুনের লেলিহান শিখায় পাশে থাকা একটি কপি হাউজের ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

গতকাল মঙ্গলবার (২৭অক্টোবর) মধ্যরাতে দৌলতখান বাজারের দক্ষিণ মাথা স্বর্ণকারপট্টি সংলগ্ন মুক্তিযোদ্ধা জগলু মিয়ার মার্কেটে এ ঘটনা ঘটে।

আগুন লাগার খবর পেয়ে দৌলতখান ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পাশের অন্য দোকানগুলো রক্ষা পেলেও পুড়ে যাওয়া কপি হাউজের ব্যবসা প্রতিষ্ঠানের প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ওই ব্যবসায়ী।

এ বিষয় দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম নবী নবু জানান, প্রতিদিনের ন্যায় আমার ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় বন্ধ করে বাড়ী চলে যাই। রাত তিনটায় আমার অফিসে আগুন লাগার খবর পাই। ধারণা করছি একদল দুর্বৃত্ত আমার ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে শত্রুতা করে আগুন লাগিয়ে দেয়। এতে আমার ইউনিয়ন পরিষদের সকল গুরুত্বপূর্ণ কাগজ পত্র পুড়ে ছাই হয়ে যায়। একদল দুর্বৃত্ত পরিকল্পিত ভাবে এমন ঘটনা ঘটাতে পারে বলেন তিনি ধারণা করছেন।

দৌলতখান ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার কামাল হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনার চেস্টা করি।আমরা প্রায় একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি। এ অগ্নিকান্ডে একটি ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়সহ একটি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়েগেছে।

অগ্নি দূর্ঘটনার সংবাদ পেয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।