বোরহানউদ্দিনে খাদ্য সহায়তা : জীবাণুনাশক ছিটানো ও সচেতনতায় মাইকিং

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার সংলগ্ন এলাকায় তৃতীয় দিনে ৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান, ওই বাজারে জীবাণুনাশক ছিটানো ও জনসতেনতায় মাইকিং করা হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে ১২ টা পর্যন্ত ওই কার্যক্রম পরিচালনা করা হয়।

খাদ্য সহায়তা প্রদানের তৃতীয় দিনে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা কর্মহীণ হয়ে পড়া কুঞ্জেরহাট বাজার সংলগ্ন কাচিয়া ও টবগী ইউনিয়নের ৫০ জন হতদরিদ্র মানুষের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো. বশির গাজী।

এছাড়া উপজেলা সদরের বাইরের বৃহৎ ওই বাজারে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে উপজেলা ফায়ার সার্ভিস সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত জীবাণুনাশক ঔষধ ছিটায়। এর পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ওই বাজার সহ অন্যান্য এলাকায় মাইকিং চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)বশির গাজী জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত খাদ্যসামগ্রী ৫০ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। তিনটি উপজেলার সংযোগস্থল জনবহুল কুঞ্জেরহাট বাজারে স্থানীয় ফায়ার সার্ভিসের সহায়তায় জীবাণুনাশক ছিটানো হয়েছে।

তিনি আরো বলেন, নানা পদক্ষেপ নেয়া সত্বেও পৌর শহরের বাইরের বাজারগুলোতে ঢিলেঢালাভাব লক্ষ্য করায় জনসচেতনতায় মাইকিং জোরদার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।