মনপুরায় বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতাÑসচেতনতায় সেমিনার-প্রেস ব্রিফিং

“জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মনপুরায় অনুষ্ঠিত হয়েছে বৈদেশিক কর্মসংস্থানে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার ও প্রেসব্রিফিং। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত সেমিনারের আয়োজন করা হয়। পরে মুজিববর্ষ উৎযাপন উপলক্ষ্যে উপজেলাব্যাপি কমিটি গঠন করা হয়। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এই সেমিনার ও কমিটি গঠন করা হয়।
সেমিনার-প্রেসব্রিফিং ও কমিটি গঠনে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু ও উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি এ.কে.এম শাজাহান মিয়া।
এছাড়া বক্তব্য রাখেন, ভোলা জেলা কর্মসংস্থান ও জনশক্তি দপ্তরের সহকারী পরিচালক মোঃ মোশাররফ হোসেন, ভোলা টেকনিক্যাল ট্রেনিং সেন্টার এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রহিজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।