সর্বশেষঃ

মনপুরায় প্রাণি সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ ভোলার মনপুরায় প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল উদ্যোগে প্রাণি সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন করা হয়। একইদিনে প্রদর্শনীর পর মেলার সমাপ্তি হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় প্রাণি সম্পদ দপ্তর সামনে এই মেলার উদ্বোধন করা হয়। মেলায় ৩০টি স্টলে উপকূলের প্রান্তিক খামারিরা তাদের উন্নত জাতের গরু, বাছুর, মহিষ, ছাগল, ভেড়া, হাঁস, মুরগী ও কবুতর প্রর্দশণ করে। পরে মেলায় অংশগ্রহনকারী খামারীদের মধ্যে ৩ জনকে পুরুস্কার দেওয়া হয়।
প্রাণি সম্পদ প্রদর্শণী মেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জহিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী।
এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ওসি মোঃ জহিরুল ইসলাম, হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি নিজাম উদ্দিন হাওলাদার, ভোলা জেলা প্রাণি সম্পদ দপ্তরের অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা দেবাশীষ কুমার কুন্ডু ও উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মারাজিয়া রহমান সম্পা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ মাহতাব উদ্দিন অপু ভূইঁয়া, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছালাহ উদ্দিন, সাংবাদিক মোঃ মামুন, শহিদুল ইসলাম, খামারিরা প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।