মনপুরায় ৪ ইউনিয়নে আ’লীগের কমিটি গঠন

ভোলার মনপুরা উপজেলায় ৪ ইউনিয়নে আ’লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেল ৪ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য দেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক একেএম শাহজাহান মিয়া।
এর আগে ৭ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার উত্তর সাকুচিয়া ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে কমিটি গঠন উপলক্ষ্যে সম্মেলন অনুষ্টিত হয়। পরদিন ৮ নভেম্বর শুক্রবার মনপুরা ও হাজিরহাট ইউনিয়নে সন্ধ্যায় কমিটি গঠন উপলক্ষ্যে সম্মেলন অনুষ্টিত হয়। তখন কমিটি ঘোষনা করেনি উপজেলা নেতৃবৃন্দ।
উপজেলার ৪ টি ইউনিয়নের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক হলেন, মনপুরা ইউনিয়নে সভাপতি আমানত উল্লা আলমগীর, সাধারন সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মিয়া, হাজিরহাট ইউনিয়নে সভাপতি মোঃ আবুল কাশেম মাতাব্বর, সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন মিয়া, ৩নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন সভাপতি মোঃ আবুল হাশেম সিরাজ কাজী, সাধারন সম্পাদক আবদুর রহমান রাশেদ মোল্লা, ৪ নং দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন সভাপতি মোঃ জাহাঙ্গীর হাওলাদার, সম্পাদক মোঃ শাহে আলম বেপারী নির্বাচিত হয়েছেন।
মনপুরা উপজেলা আ’লীগের সম্পাদক একেএম শাহজাহান মিয়া জানান, আ’লীগের কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষ্যে ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ত্যাগী, জনপ্রিয়, সৎ, মেধাবী ও কর্মী বান্ধব নেতাদের স্থান দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।