মনপুরার আলাউদ্দিন হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট আলাউদ্দিন মোল্লা হত্যাকান্ডের এজাহারভূক্ত পলাতক প্রধান আসামী জয়নালকে ৪৮ ঘন্টার পর অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার হাজির হাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের তার নিজ বাড়ীর পাশের বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, ঘটনার পর থেকে প্রধান আসামী জয়নাল পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঘাতক জয়নালকে আটক করা হয়। তিনি আরোও জানান, এই হত্যাকান্ডের ঘটনায় এজাহারভূক্ত ৩ আসামী জয়নাল, দিবাকর ও আবু কালামকে পুলিশ গ্রেফতার করেছে। এছাড়াও এই হত্যাকান্ডের সাথে জড়িত ভাড়াটে তিনজন শামীম, শাহীন ও মাকছুদকে আটক করে পুলিশ।
এদিকে হত্যাকান্ডে জড়িত সকল আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীদের উদ্যোগে উপজেলার ফকিরহাট বাজারে মানববন্ধনে করা হবে, জানিয়েছেন ফকিরহাট ব্যবসায়ী কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক। অপরদিকে নিহতের স্ত্রী রিতু বেগম অভিযুক্ত সকল আসামীদের ফাঁসি দাবী করেছেন।
এ ব্যাপারে মনপুরায় অবস্থানরত অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর) এস. এম মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত জয়নালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছেনা। তবে এই ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেফতার করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।