জীবন বাজি রেখে মানবতার সেবায় ছুটে চলছেন মানবতাপ্রেমী নকিব

জীবন বাজি রেখে আত্ম মানবতার সেবায় ছুটে চলছেন মানবতাপ্রেমী অসহয়দের আপনজন ভোলা জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক কাচিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব।

যিনি এই দুর্যোগ কালীন মূহুর্তেও জীবন বাজি রেখে প্রত্যান্ত এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন প্রতিনিয়ত খোঁজ খবর রেখে চলেছেন এলাকার জনগণের।

বলতে গেলে একজন সফল জনপ্রতিনিধি করোনার শুরু থেকেই পরিবার পরিজন সবাইকে ঢাকায় রেখে নিজের জন্ম স্থান ভোলায় অবস্থান করছেন।

দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এলাকার প্রত্যেকটা মানুষের জন্য। তাদের পাশে দাড়িয়ে তাদের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছেন মানবতাপ্রেমী নকিব।

এই রমজান মাসে ভোলা সদর আমনের এমপি ভোলার অভিভাবক তোফায়েল আহমেদ এর অর্থায়নে কর্মহীন অসহায় হতদরিদ্র দিনমজুর শ্রমিক পরিবারের মাঝে খাবার পৌঁছে দিচ্ছেন নকিব।

এ প্রসঙ্গে তিনি বলেন আমি আমার এলাকার প্রত্যেকটা মানুষের জন্য তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কষ্ট করে যাচ্ছি, কারন তাদের মুখে হাঁসি দেখলে আমি তৃপ্তি পাই।

আমার নেত্রী মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্যউন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আমাদের ভোলা জেলার অভিভাবক আমার নেতা ভোলা সদর আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ এই ভোলাবাসীর খেদমতে তার জীবন কাটিয়ে দিচ্ছেন।

আমিও চাই আমার নেতার নির্দেশে আপনাদের পাশে আপনাদের হয়ে আপনাদের সেবা করে যেতে পাড়ি এই দোয়া করবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।