সর্বশেষঃ

সকলের সহায়তায় স্বাভাবিক জীবনে ফিরতে চায় লালমোহনের শিশু সানজিদা

স্টাফ রিপোর্টার, লালমোহন ॥ জটিল রোগে আক্রান্ত শিশু সানজিদা স্বাভাবিক জীবনে ফিরতে চায়। মাত্র ৬ বছর বয়সী সানজিদার যখন খেলাধুলায় ব্যস্ত থাকার কথা, তখন সে বিছানায় শুয়ে দেশের হৃদয়বান মানুষের কাছে বাঁচার আকুতি জানাচ্ছে। সানজিদান ভোলার লালমোহন পৌরসভার ৭নং ওয়ার্ডের জমাদার বাড়ির হতদরিদ্র দিনমজুর জামাল জমাদারের কন্যা।
সানজিদার পিতা জানান, জন্মের একদিন পর রিক্সা হতে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায় সানজিদা। এর পর ধীরে ধীরে বড় হলেও স্বাভাবিক চলাফেরা করতে পারেনি। কথা বলতে পারেনা, হাত-পা বাঁকা হয়ে যায়। হুইল চেয়ারে করে চিকিৎসকের নিকট ও বিভিন্ন জায়গায় আনা নেওয়া হয়। এ পর্যন্ত চিকিৎসার খরচ যোগান দিতেই সর্বস্বান্ত পিতা জামাল জমাদার। বর্তমানে ঢাকায় পিজি হাসপাতালের ডাক্তারদের অধীনে চিকিৎসাধীন রয়েছে সানজিদা৷ এখন সানজিদার চিকিৎসা ব্যয় বহন করা তাদের দুঃসাধ্য হয়ে পড়েছে।
চিকিৎসকরা জানিয়েছেন অসুস্থতা যে পর্যায়ে রয়েছে তা থেকে ভালো হওয়া সম্ভব। পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যেতে বলেছে চিকিৎসকরা। এতে খরচ হবে কয়েক লাখ টাকা, যা তার দরিদ্র পিতা-মাতার পক্ষে জোগাড় করা অসম্ভব। সানজিদার পিতা বলেন, আমি একজন দিনমজুর মানুষ। এত টাকা আমার পক্ষে কোনোভাবেই ম্যানেজ করা সম্ভব নয়। সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তবে আমার অবুঝ মেয়েটিকে বাঁচানো সম্ভব। সানজিদাকে সহযোগিতার জন্য তাঁর পিতার সঙ্গে যোগাযোগ করতে পারেন- বিকাশ নাম্বার ০১৯১৫৭৫২৭৬৪।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।