সর্বশেষঃ

চরফ্যাশনে নানা বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই ভাইর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ ভোলার চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নে নানা বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই। শিশু দু’টিকে হারিয়ে নির্বাক পরিবার। বাড়িতে চলছে শোকের মাতম। পরিবারের সদস্যদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। বুধবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে। শিশু আরাফাত মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে ও জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপন মিয়ার ছেলে। চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
ঈরিবার সূত্রে জানা গেছে, জুনায়েদ ১লা এপ্রিল তার বাবা-মায়ের সঙ্গে মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডে তার নানা বাড়িতে বেড়াতে আসে। একই সাথে খালাতো ভাই আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। বুধবার দুপুরের দিকে দুই খালাতো ভাই নানা বাড়ির পুকুরের খাটলায় খেলতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।
চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ঘটনায় শিশু দু’টির পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।