মনপুরায় গাঁজাসহ ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার ॥ ভোলার মনপুরায় এক মুদি ব্যবসায়ীর দোকানের ক্যাশ বাক্সের নিচ থেকে পলিথিন ব্যাগ ভর্তি গাঁজাসহ ব্যবসায়ীকে আটক করে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টায় গাঁজাসহ আটককৃত ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে ভোলা জেল হাজতে প্রেরণ করে পুলিশ। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারে মুদি দোকানের ক্যাশ বাক্সে নিচ থেকে পলিথিন ব্যাগ ভর্তি তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করার পর ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃত মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসায়ী হলেন উপজেলার হাহিরহাট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মৃত রফিজলের ছেলে মোঃ মিজান (৩২)। তিনি উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজারে মুদি ব্যবসায়ী।
মনপুরা থানার ওসি জহিরুল ইসলাম জানান, আটককৃত আসামী দীর্ঘদিন ধরে মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করে আসছে। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মনপুরা থানায় একাধিক মামলা চলমান রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পর আদালতের মাধ্যমে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
ওসি আরও জানান, গত বছর ভোলা জেলা থেকে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা আটককৃত মুদি ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করে। পরে তাকে আটক করে মনপুরা থানায় মামলা দায়ের করা হয়। জেল থেকে বের হয়ে ফের মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।