বোরহানউদ্দিনে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ পুলিশ সদস্য জীবন মাহমুদের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও তিনি বিভিন্ন সময়ে অসহায় ও দুস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন। যখন যেখানে মানুষের দুঃখ-দুর্দশা কথা শোনেন সেখানেই সাধ্যানুযায়ী মানুষের পাশে দাঁড়ান এই পুলিশ সদস্য। এজন্য মানুষ তাকে ভালোবেসে মানবিক পুলিশ হিসেবে আখ্যায়িত করেছেন। বর্তমানে তিনি বরিশাল জেলা পুলিশ লাইন্সের রেশন ষ্টোরে কর্মরত আছেন। মঙ্গলবার (১২ মার্চ) বিকাল ৪টায় ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের মনিরাম বাজারে শতাধিক অসহায় ও দুস্থ পরবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
পুলিশ সদস্য জীবন মাহমুদ দৈনিক ভোলার বাণীকে বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অনেক নিন্ম ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ রমজানে ঠিকমত বাজার করতে পারে না। তাই এধরনের মানুষের কথা চিন্তা করে কিছু শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এছাড়াও রমজান মাসব্যাপী অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি অব্যাহত থাকবে।
উল্লেখ্য, ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার এই মানবিক পুলিশ সদস্য অসহায়দের কর্মসংস্থান ও প্রতিবন্ধীদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।