নির্বাচনী পথসভায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুস

আগামী ২১ তারিখের পর ইলিশা ঘাটে কোন চাঁদাবাজি থাকবে না

(পথ সভায় বক্তব্য রাখছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ । ছবি- বনি আমিন)

ইয়ামিন হোসেন ॥ আসন্ন ভোলা সদর উপজেলা পরিষদ নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছে প্রার্থী ও সমর্থকরা। তার-ই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে পূর্ব ইলিশা চডার মাথা, জংশন বাজার, ইলিশা বাজার, পরানগঞ্জ বাজারে পথসভা করেছে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ ইউনুস (মোটরসাইকেল) ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী শাহ আলী নেওয়াজ পলাশ (উড়োজাহাজ)।
পথসভায় বক্তব্যতে আলহাজ্ব মোহাম্মদ ইউনুস মিয়া বলেন, আমরা রাজনীতি করি জনগণের কল্যাণে, আত্মীয়-স্বজনের উন্নয়নের জন্য নয়। আমার আত্মীয়-স্বজনদের কেউ চিনে ও না, কারণ তারা যার যার কর্মে ব্যস্ত। আমাদের রাজনীতিকে তারা পুঁজি করে চলে না।
তিনি আরো বলেন, আপনাদের এ ইলিশা ঘাটে জুলুম-চাঁদাবাজি হয়। একটি সুষ্ঠু ভোটের মাধ্যমে আপনারা আমাকে নির্বাচিত করলে আগামী ২১ তারিখের পর ইলিশা ঘাটে কোন চাঁদাবাজি চলবে না, কোন যাত্রী হয়রানি চলবে না। আগামী ২১ তারিখে আমাকে মোটরসাইকেল এবং আমার ভাই পলাশ কে উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে দলমত নির্বিশেষ সকলের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সাবেক ৫ বারের পৌর মেয়র মরহুম আলহাজ্ব সামছুদ্দিন মিয়ার সুযোগ্য সন্তান হেলাল উদ্দিন, জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী (উড়োজাহাজ মার্কা) শাহ আলী নেওয়াজ পলাশ।


বক্তারা আরো বলেন, অনেকদিন পরে ভোলার মানুষ নির্বাচনী আনন্দে ভাসছেন, মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কার পক্ষে গনজোয়ার বইছে। গ্রাম-গঞ্জের মানুষ এই দুটি মার্কাকে ভাল ভাল ভাবে চিনেন। আপনাদের কোন ভয় নাই, আমরা ও প্রশাসন আপনাদের সাথে আছে। হুমকি-ধামকি এ যুগে মানুষ পরোয়া করেনা। যারা সমাজে বিশৃংঙ্খলার চেষ্টা করবে তারাই আইনের আওতায় আসবে। ২১ মে সকালে সবাই যার যার কেন্দ্রে যাবেন, মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট দিবেন, বিকালে কেন্দ্র উপস্থিত থেকে আপনাদের ফলাফল নিয়ে ঘরে ফিরবেন। সথসভায় হাজার হাজার নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।