বেড়েই চলছে কিশোর গ্যাং এর তৎপরতা

ভোলার দৌলতখানে ফের হত্যাকান্ড ॥ আহত-৬

বেড়েই চলছে কিশোর গ্যাং এর তৎপরতা


স্টাফ রিপোর্টার ॥ ভোলার দৌলতখান উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও ৬জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আসিফ হোসেন (২০)। তিনি চরখলিফা ইউনিয়নের বাবুল মিয়ার ছেলে। আহত ব্যক্তিদের মধ্যে দুলাল, মিরাজ, বাবু, আমজাদ, আব্দুল হান্নান, রাসেলের নাম জানা গেছে। আহতদের মধ্যে ৪ জন ভোলা সদর হাসপাতাল ও ২ জন দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনা সূত্রে জানা যায়, চরখলিফা ইউনিয়নের কদমতলা নূরা মিয়ার দোকানে পার্শ্ববর্তী এলাকার ছালেম মিয়ার মেয়ে স্কুল পড়ুয়া শিক্ষার্থী ঝালমুড়ি খেতে যায়। তখন নিহত আসিফের ভাই আমজাদ ওই শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগে দু’পক্ষের মধ্যে সন্ধ্যা ৬টার দিকে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার এক ঘন্টা পরে সন্ধ্যা ৭ টার দিকে শিক্ষার্থীর ভাই কবির, আহাদ, শামীম ও তাদের বন্ধু বান্ধব ৮/১০ জন মিলে নিহত আসিফ, রাসেল ও আমজাদের ওপর অতর্কিত হামলা করে কুপিয়ে জখম করে। পরে আহতদের উদ্ধার করে প্রথমে দৌলতখান উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কাজনক দেখে ভোলা সদর হাসপাতালে রেফার করেন। ভোলা সদর হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক আসিফকে মৃত ঘোষণা করে। অভিযুক্ত কবির, আহাদ চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছালেম মিয়ার ছেলে। এ বিষয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভোলায় না থাকায় অসি (তদন্ত) এরশাদুল হক ভুইয়ার সাথে কথা হলে তিনি জানান, মেয়েলি বিষয় নিয়ে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমরা কাজ করছি। পরবর্তীতে আপনাদেরকে বিস্তারিত জানাবো।
এদিকে ঘটনা ঘটার পরে ভোলা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ওই এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, অল্প কয়েকদিন আগে দৌলতখানের পৌরসভায় কিশোর গ্যাং কর্তৃক একটি হত্যাকান্ড সংঘটিত হয়। এর রেশ কাটতে না কাটতে ফের দৌলতখানে হত্যার ঘটনা ঘটলো। প্রশাসনের ভূমিকা নিয়ে এখন প্রশ্ন দেখা দিয়েছে। প্রশাসন যদি একটি ঘটনা ঘটার পর যথোপযুক্ত পদক্ষেপ গ্রহণ করতো তা হলে এমন ঘটনা ঘটতো না বলে মনে করছেন তারা। দ্রুত পদক্ষেপ না নিলে কিশোর গ্যাং এর তৎপরতা পুরো জেলায় ছড়িয়ে পড়বে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।