সর্বশেষঃ

গফুরগঞ্জ স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ ইকবাল হোসেন ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার গফুরগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি ২০২৪ সালের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিলসহ নানা আয়োজনের মধ্য দিয়ে গফুরগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে স্কুলের প্রধান শিক্ষক জাকির হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা ও বড়মানিকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আল এমরান খোকন পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা হাফিজ আহমেদ, এছাড়া এছাড়া অভিভাবক মুরুব্বীগণ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত শিক্ষকগণ শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের হাল ধরবে। সবাই ভালোভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির বর্তমান ও প্রাক্তন সদস্যবৃন্দ এবং স্কুলের বর্তমান ও প্রাক্তন শিক্ষকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।