সর্বশেষঃ

বোরহানউদ্দিনে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ সেই বোঝে শীতের কষ্ট, যার নাই শীত বস্ত্র। এই শ্লোগানকে সামনে রেখে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ৮নং ওয়ার্ড মাতাব্বর বাড়ি মসজিদ সংলগ্ন “দারুল হাদীছ আস-সালাফিয়্যাহ মাদ্রাসা”র কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মোঃ অজিউল্যাহ বলেন, দীর্ঘদিন শীতের তীব্রতায় ও শীতবস্ত্রের অভাবে মাদ্রাসা’র শিক্ষার্থীদের ঠান্ডা, জ্বর থেকে নানান ধরনের রোগে আক্রান্ত হয়ে পরছে এই অবস্থায় শিক্ষার্থীরা ঠিক মতো মাদ্রাসায় উপস্থিত হতে পারছেনা। বিষয়টি আমার নজরে আসার পরে আমি ইসলাম প্রিয় দ্বীনি ভাইদের কাছে আমার মাদ্রাসার এতিম ও অসহায় বাচ্চাদের জন্য শীতবস্ত্রের জন্য অনুরোধ জানালে নাম পরিচয়ে অনিচ্ছুক এক দ্বীনি ভাই বাচ্চাদের শীতবস্ত্রের জন্য আর্থিক সহযোগিতা করেন। আমি সেই অর্থে বাচ্চাদের জন্য শীতবস্ত্র ব্যবস্থা করতে সক্ষম হই।
অনুষ্ঠানের শুরুতে মাদ্রাসা’র কোমলমতি শিক্ষার্থীদের কুরআন তিলাওয়াত, হাদীছ পাঠ, ইসলামি সংগীত সহ পাঠ্যবই থেকে বাংলা, ইংরেজী ও আরবীতে বিভিন্ন ধরনের প্রদর্শনী উপস্থাপন করে আমন্ত্রিত মেহমানদের মুগ্ধ করে তোলেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ আবুল কালাম আজাদ উঃ সঃ কঃ মেডিকেল অফিসার বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বোরহানউদ্দিন, ভোলা। মোঃ নুরুল আমিন মিয়া (উক্ত মাদ্রাসার জমি দাতা) বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক। হাফেজ মোঃ অজিউল্যাহ প্রতিষ্ঠাতা পরিচালক দারুল হাদীছ আস-সালাফিয়্যাহ মাদ্রাসা। প্রধান শিক্ষক এএসটি আক্তার হোসেন সাকিল সিনিয়র সহ সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাব। সহকারী শিক্ষক মোঃ আকিব গাজী ও মোঃ আহসান উল্যাহ এবং মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী এবং তাদের অভিভাবক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।