সর্বশেষঃ

ট্রাকের ধাক্কায় এনজিও কর্মীর মৃত্যু

এনজিও বিষয়ক প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ এলাকায় ট্রাকের ধাক্কায় খোরশেদ আলম (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২১ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। খোরশেদ আলম গাজীপুরের কালীগঞ্জ এলাকায় ব্যুরো বাংলাদেশ নামে একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করতেন।

দুর্ঘটনার পর গুরুত্বর আহত অবস্থায় খোরশেদকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খোরশেদ আলম রাজশাহী জেলার পুঠিয়া থানার দমদমা গ্রামের খোদা বক্স মিয়ার ছেলে। তিনি গাজীপুর কালীগঞ্জ এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন।

খোরশেদের ভাই রবিউল ইসলাম বলেন, আমার ভাই গাজীপুরের কালীগঞ্জ এলাকায় একটি বেসরকারি সংস্থায় (এনজিও) চাকরি করে। সেই প্রতিষ্ঠানের কাজে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় হঠাৎ একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়লে গুরুতর আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।