লালমোহনে নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভা অনুষ্ঠিত

জাহিদ দুলাল ॥ ভোলার লালমোহনে নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) বিকালে লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের টানা চতুর্থ বারের মত নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার অভিভাবক তিনি পঞ্চম বারের মত প্রধানমন্ত্রী হয়ে বিশ্বের দরবারে আজ বিশ্ব নেত্রী, উন্নয়নের প্রতীক হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করেছে। দেশের জনগনের উন্নয়নের ভরসার স্থান দখল করে নিয়েছে। তিনি যতদিন থাকবেন দেশের জনগনের উন্নয়ন অব্যাহত থাকবে। শিক্ষার উন্নয়ন কাজ করেছেন।
তিনি আরো বলেন, আওয়ামিলীগ অনেক বড় দল অনেক নেতা কর্মী মনোনয়ন চাইতেই পারে। কিন্তু যারা মনোনয়ন পাওয়ার পর নৌকার পক্ষে কাজ না করে নৌকার সাথে মোনাফেকি করে তারা মোনাফেক। শেখ হাসিনার নৌকার বিপক্ষে যারা কাজ করে তারা আওয়ামীলীগ করে না, তারা তাদের স্বার্থ হাসিল করার জন্য দল করেন। যারা নিজের ভাগ্যের পরিবর্তনের জন্য আওয়ামীলীগ করে তারা আওয়ামীলীগের শত্রু। তৃনমুল নেতা কর্মীরাই দলের প্রাণ, দলের শক্তি। তৃণমূল নেতা কর্মীরাই নেতা তৈরী করে। তারাই আওয়ামীলীগকে বাচিয়ে রেখেছে। ত্যাগী কর্মী হওয়ার চেস্টা করেন।দলের সাথে বেইমানি করবেন না। দলীয় নেতা কর্মীদের ছেড়ে আমি কোথাও যাব না।আপনারা আমাকে ফুল দেয়ার চেয়ে হৃদয় দিবেন আমি তাতেই আমি খুশি।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, জেলা পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, লর্ডহাডিন্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, লালমোহন সদর ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়া, ডাঃ আজহার উদ্দিন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুজ জাহের, অধ্যক্ষ এমদাদুল ইসলাম সেলিম, আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।