লালমোহনে জাল ভোট দিতে গিয়ে ২ পোলিং এজেন্ট আটক ॥ এক নারীর জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ ভোলা-৩ আসনে জাল ভোট দিতে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর দুই পোলিং এজেন্ট গ্রেফতার হয়েছেন। বর্তমানে তারা দু’জন লালমোহন থানা পুলিশের হেফাজতে আছেন। রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টা ১০ মিনিটের দিকে লালমোহনের মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র থেকে তাদেরকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজিত কুমার সাহা।
সুজিত কুমার সাহা জানান, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেজর (অবঃ) জসিম উদ্দিনের দুই পোলিং এজেন্ট জাল ভোট দিতে গিয়ে আটক হয়েছেন। তারা দু’জন হলেন, মো. কামাল হোসেন (৪২) ও মো. আব্দুর রহিম (২৪)। তারা দু’জন লালমোহন থানা পুলিশের হেফাজতে আছে।
এক নারীর জরিমানা : জাল ভোট দেওয়ার অভিযোগে রোজিনা বেগম নামে এক নারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ভোট চলাকালীন উপজেলার পশ্চিম চরউমেদ ১নং সরকারি প্রাথমিক কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদিম শাহ ওই নারীকে জরিমানা করেন। ভোলা-৩ আসনের লালমোহন উপজেলা সহকারী রিটার্নিং অফিসার তৌহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাল ভোট দেওয়ায় দ-বিধির ১৭১ (চ) ধারায় এক নারীকে জরিমানা করা হয়। এছাড়াও লালমোহনের মেহরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুজন ভুয়া এজেন্টকে আটক করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।