পাতানো নির্বাচন বাতিলের দাবিতে পর্তুগাল যুবদলের প্রতিবাদ সভা

এফ আই রনি, ব্যুরো প্রধান পর্তুগাল : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পর্তুগাল এর পক্ষ থেকে পর্তুগালের রাজধানী লিসবনে রুয়া দো বেনফরমেসোর রাঁধুনি রেস্টুরেন্টে ০৭ জানুয়ারি পাতানো প্রহসনের নির্বাচন বাতিলের দাবিতে,পর্তুগাল যুবদলের পক্ষ থেকে এক প্রতিবাদ সবার আয়োজন করা হয়েছে। উক্ত প্রতিবাদ সভায় পর্তুগাল সংগ্রামী যুবদল নেতা মহিন উদ্দিন এর সভাপতিত্বে ও পর্তুগাল যুবদলের বিপ্লবী যুবনেতা ইমদাদুল হক স্বপন ও মাজেদ আহাম্মদ সানীর যৌথ সঞ্চালনায় কারী সায়েম আহমেদ এর মাধ্যমে পবিত্র কোরআন তেলাওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু করা হয় ।

উক্ত প্রতিবাদ সভা জাহিদুল ইসলাম রিপন এর শুভেচ্ছা বক্তব্য দিয়ে শুরু করে আরো বক্তব্য রাখেন পর্তুগাল যুবদল নেতা সিহাব আহমেদ ও আনোয়ার হোসেন সিহাব। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল বি এন পির সহ সভাপতি জনাব কাজী ইমদাদ ও পর্তুগাল বি এন পির প্রচার সম্পাদক আঃ উহীদ পারবেজ।
আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স সেচ্ছাসেবক দলের সংগ্রামী আবাহক গোলাম মাহমুদ আজম।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পর্তুগাল যুবদল নেতা মুর্তজা আলী, তানবীর আহম্মদ তারেক, আব্দুল লতিফ কয়েছ,মুকবুল হোসেন,হাজী সপিক, মোশাররফ হোসেন সুমন, আব্দুল লতিফ অনিক, মাসুম আহমদ,এমরান,খালেদুর রহমান সহ আরো অনেকেই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।