সর্বশেষঃ

বোরহানউদ্দিনে ব্যবসায়ীদের সাথে ঔষধ প্রশাসনের মতবিনিময় সভা

মোঃ মনছুর আলম ॥ ঔষধ ও কসমেটিকস আইন ২০২৩ এবং নকল ভেজাল মেয়াদ উত্তীর্ণ ফিজিশিয়ান স্যাম্পল ও অ্যান্টিবায়োটিকের যৌক্তিক ব্যবহার করণে বোরহানউদ্দিন উপজেলায় সোমবার সকালে ঔষধ প্রশাসনের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরক ফুল দিয়ে শুবেচ্ছা জানানো হয়।
বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির বোরহানউদ্দিন শাখার সভাপতি মোঃ আজম বাকলাই’র সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতি ভোলা জেলা শাখার সভাপতি মোঃ ফখরুল আলম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির ভোলা সদর উপজেলার সভাপতি মোঃ মনছুর আলম।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস ভোলা সদর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ফজলে হাদি, সদস্য সচিব মোঃ আবু তাহের, মোঃ রিয়াজ প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আকবর হোসেন।
মতবিনিময়কালে ভোলা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান বলেন, আপনারা যদি সঠিক ভাবে মানসম্মত ঔষধ বিক্রি করেন তাহলে আপনাদের ভালো কাজের সাথে আমি আপনাদেরকে সার্বিক সহযোগিতা করবো। আর সঠিক ভাবে ব্যবসা করবেন, দেখবেন ভালো থাকবেন। আর ঔষধ ব্যবসা করতে হলে সবাইকে ঔষধ প্রশাসনের আইন মেনে চলতে হবে। ফার্মেসিতে ফার্মাসিস্ট করা লোক ও বৈধ লাইসেন্স থাকতে হবে। নকল ও ভেজাল ঔষধ কেনা বেচা থেকে বিরত থাকতে হবে। তাহলে স্বাস্থ্য ব্যবস্থাকে আরো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।