মনপুরায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

নজরুল ইসলাম মামুন, মনপুরা ॥ ভোলার মনপুরায় রাজপথ দখল রেখে বিএনপি-জামায়েেেতর হরতাল, অবরোধ, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে টানা বিক্ষোভ মিছিলের পাশাপাশি শান্তি ও উন্নয়ন সমাবেশ পালন করছে মনপুরার উপজেলা যুবলীগ। শনিবার বিকেলে ৪ টায় উপজেলা যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন হাওলাদার ও সম্পাদক মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজারে এই বিক্ষোভ মিছিল ও শান্তি উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
গত ২৮ অক্টোবর থেকে ৪ নভেম্বর (৮দিন) ধরে প্রত্যেকদিন উপজেলার তিনটি ইউনিয়ন হাজিরহাট, মনপুরা ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে প্রোগ্রাম পালন করছে উপজেলা যুবলীগ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে সমাবেশে বক্তব্য রাখেন মনপুরা উপজেলা যুবলীগের সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জাবেদ ফরাজী, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, হাজিরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ চৌধুরী, সম্পাদক ইলিয়াছ ফরাজী, মনপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মনির উদ্দিন, সম্পাদক মিজানুর রহমান সহ অন্যান্যরা।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহসভাপতি আবদুল মতিন মাতাব্বর, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোঃ মতিন, সাংগঠনিক সম্পাদক বাবুল মাতাব্বর, দপ্তর সম্পাদক আবদুল্লাহ জুয়েল, ও তথ্য ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম মামুন সহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।