সর্বশেষঃ

বোরহানউদ্দিনে জাতীয় যুব দিবস পালিত

মোঃ ইকবাল হোসেন, বোরহানউদ্দিন ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় নানা আয়োজনে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল থেকেই যুব সমাবেশ, র‌্যালী, আলোচনা সভা, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে ১ নবেম্বর সকাল ১০টায় বোরহানউদ্দিন পরিষদ মিলনায়তনে যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একই স্থান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে উপজেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানের সঞ্চালানয় ও বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান উজ্জামান এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাসেল আহমদ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান।
এসময় প্রধান অতিথি বলেন, আমরা যদি প্রশিক্ষিত যুব সমাজ তৈরি করতে পারি, তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আমরা গড়তে পারবো। আর যুবকদের প্রশিক্ষণ দিতে কাজ করে যাচ্ছে যুব উন্নয়ন অধিদপ্তর। এখান থেকে প্রশিক্ষণ ও ঋণ নিয়ে অনেক বেকার যুবক কর্মসংস্থানের মাধ্যমে তাদের জীবন মানের উন্নয়ন ঘটাতে সক্ষম হয়েছে। আমাদের যুব সমাজকে কাজের মাধ্যমে শক্তিতে রুপান্তর করতে পারলে বৃদ্ধি পাবে আমাদের জিডিপি। পরে ৪ জন যুবকের মাঝে ১ লাখ ৯০ হাজার টাকার ঋণের চেক ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষিতদের মধ্যে সনদপত্র বিতরণ করেন অতিথিরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।