অসাম্প্রদায়িক চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : এমপি জ্যাকব

নজরুল ইসলাম মামুন, মনপুরা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। অপরদিকে সাম্প্রদায়ি শক্তি বিএনপি-জামায়াত ও দেশি-বিদেশী ষড়যন্ত্রকারীরা একত্রিত হয়ে দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র শুরু করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করছে। সোমবার দুপুর ৩ টায় ভোলার মনপুরায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। বর্ধিত সভাটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মোঃ জাকির হোসেন মিয়া।


এর আগে এমপি জ্যাকব উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত দ্বিতল ভবন ও নবনির্মিত উপজেলা পরিষদের ভবন উদ্বোধন করেন। পরে বিকেল ৪ টায় মনপুরা উপজেলা ১১ পূজামন্ডপের মধ্যে ৪টি পূজামন্ডপ পরিদর্শন করেন এমপি জ্যাকব। এই সময় এমপি জ্যাকবের ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেকটি পূজামন্ডপের জন্য বিশ হাজার টাকা ও ৬শত শাড়ি উপহার দেন।


পূজামন্ডপে ব্যক্তিগত অনুদান ও শাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে হিন্দু ধর্মের লোকজন তাদের ধর্ম-কর্ম সঠিকভাবে পালন করতে পারে। তারা মাথা উঁচু করে বসবাস করতে পারে। এই সময় প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন কর্মকান্ড ও চরফ্যাসন-মনপুরার সকল উন্নয়ন কর্মকান্ডের সকল ফিরিস্তি তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দাবী করেন। এছাড়াও প্রধান অতিথি এমপি জ্যাকব উপজেলা আওয়ামীলীগ ও সকল অংগ সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করার নির্দেশ দেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, মনপুরা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মিয়া, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবদিন আখন, চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক হাসেম মহাজন, মনপুরা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম শাহাজাহান মিয়া, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোশারেফ হোসেন মজনু ফরাজী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, উপজেলা যুবলীগের সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক গিয়াস উদ্দিন আযম, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজী সহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।