ভোলা-২ আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী নুর ইসলাম মিয়া

লালমোহন প্রতিনিধি ॥ নুর ইসলাম মিয়া। দ্বীপজেলা ভোলা জেলার বোরহানউদ্দিন উপেজেলার কৃতি সন্তান এবং উদীয়মান তরুণ রাজনীতিবিদ। তিনি জাতীয় পার্টির (জেপি) আনোয়ার হোসেন মঞ্জুর কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হিসেবে দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির রাজনীতির সাথে সক্রিয় রয়েছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মহাজোট ১৪ দলের ভোলা-২ আসনের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী।
বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগের শরিক দল ১৪ দলের অংশীদার জাতীয় পার্টির জেপি। নুর ইসলাম মিয়া দীর্ঘদিন যাবত রাজনীতির পাশাপাশি নিজ এলাকা বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় নিজেকে জনসেবায় নিয়োজিত রেখেছেন। এলাকার সাধারণ মানুষের জন্যতিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং এলাকার জনসাধারণের প্রতিনিয়ত খোঁজখবর নিচ্ছেন।
এই সমাজসেবী ও উদীয়মান তরুণ রাজনৈতিক নেতা নুর ইসলাম মিয়া আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ (বোরহানউদ্দিন ও দৌলতখান) আসনে ১৪ দলের প্রার্থী হতে ইচ্ছুক। দ্বীপজেলা ভোলার এলাকার উন্নয়নে ও দলীয় নেতা-কর্মী এবং জনসাধারণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তার এই উদ্যোগ।
এ ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রিয় কমিটির যুগ্ম মহাসচিব নুর ইসলাম মিয়া বলে, ভোলা-২ (বোরহানউদ্দিন ও দৌলতখান) আসনে এলাকাবাসীর দাবীর পরিপ্রেক্ষিতে এবং নিজ দলের দলীয় নির্দেশনা মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ভোলা-২ আসন ১৪ দল থেকে মনোনয়ন চাইব। আমি দীর্ঘদিন যাবত জাতীয় পার্টির (জেপি) রাজনীতির সাথে জড়িত এবং ক্ষমতাসীন আওয়ামীলীগসহ জাতীয় পার্টির (জেপি) ১৪ দলের অংশ হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২ আসন থেকে মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। আমরা ১৪ দলে ছিলাম, আছি এবং থাকবো। তাই ১৪ দলের নেত্রী ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের চাওয়াকে অপূর্ণ রাখবেন না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।