ভোলায় আন্তঃজেলা চোর চক্রের হোতা সুমন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট ॥ ভোলায় মুঠোফোন কম্পানি গ্রামীণ ফোনের টাওয়ার থেকে ব্যাটারি চুরির দায়ে আন্তঃজেলা চোরচক্রের হোতা সুমন ইকবাল (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন পটুয়াখালী জেলার গলাচিপা থানার বাসিন্দা। এ ঘটনায় চুরি হওয়া দুটি টাওয়ারের আটটি ব্যাটারি উদ্ধার করেছে পুলিশ। যার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আছাদুজ্জমান।
সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২ সেপ্টেম্বর ভোলার বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা এলাকায় অবস্থিত গ্রামীণ ফোনের টাওয়ারে কাজ করতে আসেন মো. শাহিনসহ কয়েকজন শ্রমিক। কাজ শেষে টাওয়ারের কক্ষের দরজার পাসওয়ার্ড তারা নিজের আয়ত্তে নিয়ে সংরক্ষণ করে চলে যান। এরপর ৩ সেপ্টেম্বর তারা টাওয়ারের চারটি ব্যাটারি এবং পরে লালমোহন উপজেলা থেকে আরো একটি টাওয়ারের চারটি ব্যাটারি নিয়ে চলে যান।
এ ঘটনায় সেদিন গ্রামীণ ফোনের সিকিউরিটি অডিট অফিসার মো. আলতাফ হোসেন মাহমুদ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আলোকে একই দিনে বোরহানউদ্দিন থেকে শাহিন, জামাল শেখ, মনছুরসহ তিনজনকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে আন্ত জেলা চোর চক্রের হোতা সুমন ইকবালকে মঙ্গলবার ভোলার চরফ্যাশন উপজেলার আমিনাবাদ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। একই সঙ্গে চুরি হওয়া আটটি ব্যাটারিও উদ্ধার করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।