বাপ্তায় খেলা উদ্বোধন অনুষ্ঠানে বিপ্লব মোল্লা

ভোলায় মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স

এম রহমান রুবেল ॥ ভোলার বাপ্তায় বড় বাড়ি স্পোর্টিং ক্লাব বনাম উই আর অল অ্যাটাক টুর্নামেন্টের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হযেছে। এই ফুটবল খেলায় বাপ্তা বড় বাড়ি স্পোটিং ক্লাব বনাম উই আর অল অ্যাটাক স্পোর্টিং ক্লাব এই দুই দল অংশ নেয়। বাপ্তা স্পোটিং ক্লাবের আয়োজনে এই ফুটবল খেলা দেখতে হাজারো ফুটবল প্রেমিক উপস্থিত হন বাপ্তা ইউনিয়ন পরিষদ মাঠে। ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ মাঠে বিকাল ৪টায় অনুষ্ঠিত এই খেলার উদ্বোধন করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাপ্তা ৩নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মনজুরুল মাতাব্বর, ৪নং ওয়ার্ডের মেম্বার হাসনাইন আহমেদ, ভোলা নিউজের সম্পাদক এ্যাডভোকেট মনিরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধিরা। ফুটবলের এই প্রীতি ম্যাচের পুরোটা সময় ধরে ছিল দুই গ্রুপের উত্তেজনা। উভয় দলই তাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছে দর্শকদের মাতানোর জন্য।
প্রধান অতিথি ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করলে এ যুগের ছেলেরা মাদক সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজারের মত খারাপ কিছু থেকে বের হয়ে আসবে। তাই আমি আমার প্রতিষ্ঠিত বাপ্তা স্পোটিং ক্লাবের আয়োজনে এই টুর্নামেন্টের আয়োজন করি।
তিনি আরো বলেন, বাপ্তা ইউনিয়নে কোন সন্ত্রাস, মাদকাসক্ত, জঙ্গিবাদের কোন আস্তানা হবে না। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমরা জিরোটলারেন্স। বিপ্লব মোল্লা বলেন, আমাদের মত জনপ্রতিনিধিরা যদি তরুণ, যুব সমাজের যুবকদের নিয়ে খেলাধুলার আয়োজন করেন তাহলে এই সমাজ থেকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের মত খারাপ কিছু উঠে যাবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সুন্দর ভাবে পরিচালিত হচ্ছে। দেশের মানুষ আজ শান্তিতে আছে। আগামিতে ও শেখ হাসিনা সরকারের নেতৃত্বে সরকার গঠন করবে ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।