সর্বশেষঃ

বোরহানউদ্দিনে জুতার গোডাউনে আগুন, ক্ষতি কয়েক লক্ষ টাকা

স্টাফ রিপোর্টার ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানগঞ্জ বাজারে জুতার গোডাউনে আগুন লেগে কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার রাত দুইটার দিকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই অগ্নিপাতের সুত্র।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বোরহানগঞ্জ বাজার মসজিদ মার্কেটে আগুন লেগে প্রায় অর্ধকোটি টাকার জুতা পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় প্রায় পৌনে ২ ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে বটে ততক্ষণে আগুনে পুরে ছাই অর্ধকোটি টাকার জুতা ও আসবাবপত্র।
বোরহানগঞ্জ বাজার মসজিদ মার্কেটে জসিম সু স্টোর ও গোডাউন বিদ্যুৎ শর্ট-সার্কিট থেকে আগুন লেগে মুহূর্তে মধ্যে আগুনের লেলিহান ছড়িয়ে যায় পুরো দোকানে। বসবাসকারীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধকোটি টাকা দাবি করছেন দোকানী জসিম উদ্দিন।
ক্ষতিগ্রস্ত গোডাউনের মালিক মোঃ জসিম উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো করে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। মধ্যরাতে কে যেন ফোন করে বলছেন আমাদের দোকানে আগুন লেগেছে। আগুন নেভানোর চেষ্টা করছে স্থানীয়রা। মুহূর্তের মধ্যে আগুন আমার সব তছনছ করে দেয়। করোনার মহামারীর দকল কাটিয়ে আমি বিভিন্ন ব্যাংক থেকে প্রায় ৪৫ লাখ টাকা ঋণ নিয়ে ব্যবসা দাড় করানোর চেষ্টা চালাচ্ছি সেই মুহূর্তেই আমি পথের ভিখারি হয়ে গেলাম।
বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে কর্মকর্তা বলেন, খবর পেয়ে বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পওে তজুমুদ্দিন ফায়ার সার্ভিস কর্মীরা দীর্ঘ পৌনে ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বিদ্যুৎ শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে নিশ্চিত। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান (ভূমি) এবং বোরহানউদ্দিন থানার পুলিশ কর্মকর্তারা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।