সর্বশেষঃ

বোরহানউদ্দিনের সদ্য সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নওরীন হক এর বিদায় উপলক্ষে বোরহানউদ্দিন প্রেসক্লাব কর্তৃক সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।
বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাবের সভাপতি এইচ এম এরশাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন অনলাইন প্রেসক্লাবে সাধারণ সম্পাদক গোলাম মাহমুদ শাওন, সহ-সভাপতি মাওলানা এইচ কবির, আকাশ, বোরহানউদ্দিন রিপোর্টার্স ক্লাবের সভাপতি আরিফ পন্ডিত ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন, মেহেদী হাসান মোর্শেদ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ইউএনও নওরীন হক ছিলেন একজন নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণ। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়নে উপজেলার শতভাগ নাগরিকের কাছে তিনি আস্থার প্রতীক হয়ে থাকবেন। বিদায়ী ইউএনও নওরীন হক বলেন, আমি আমার কাজকে নিজের দায়িত্ব ও কর্তব্য মনে করি। মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- বাস্তবায়নে আমাকে দায়িত্ব দিয়েছেন। আমি শতভাগ পালন করার চেষ্টা করেছি। আমার দায়িত্ব পালন করতে গিয়ে অনেকের আবদার রাখতে পারিনি। তাই বিদায় বেলায় ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।