দৌলতখানের উত্তর জয়নগরে কিশোর কিশোরীদের মিনি ম্যারাথন দৌড়

স্টাফ রিপোর্টার ॥ ভোলা দৌলতখান উপজেলার উত্তর জয়নগের কৈশর কর্মসূচির অওতায় কিশোর কিশোরিদের মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণি অনুষ্ঠিত হয়েছে। গত ২০ জুন বৃহস্পতিবার সকালে পল্লীকর্ম-সহায়ক ফাউন্ডেশনের সাংস্কৃতি ও ক্রীড়া কর্মকান্ডের কৈশর কর্মসুচির আওতায় জয়নুল আবদীন ল্যাবরেটরি হাই স্কুলে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা এ কর্মসূচির অয়োজন করে।
স্কুল হলরুমে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রামীণ জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসূচি) হুমায়ুন কবীর। অতিথি ছিলেন স্কুলের সহকারি প্রধান শিক্ষক নিজাম উদ্দিন পিন্টু।
বক্তব্য রাখেন সংস্থার উপ পরিচালক আহসান উল্লাহ, সহকারী পরিচালক কৃষিবিদ আনিসুর রহমান টিপু, সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মোঃ আলমগীর হোসেন, ও প্রোগ্রাম অর্গানাইজার ডাঃ মানসুর। সার্বিক সহযোগিতায় ছিলেন স্কুলের সহকারী শিক্ষক (শারীরীক শিক্ষা) মোঃ মফিজুল ইসলাম বাবুল।
কিশোরীদের মধ্যে ম্যারাথন দৌড়ে প্রথম স্থান অধিকার করেন আফরিন জাহান ও কিশোরের মধ্যে মোঃ শরীফ হেসেন। বিজয়িদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ ছাড়াও সামাজিক কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন ক্লাবের সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। দৌড়ে শতাধিক কিশোর কিশোরী অংশ নেয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।